04 Aug, 2022

⭕️ আমি মনিকুল রেজা দক্ষিণ দিনাজপুর এ বাড়ি। আমি অনলাইনে ড্রাইভিং লার্নার লাইসেন্স (LL) আবেদন করি আঁধার অথেন্টিকেশন এর মাধ্যমে, গত 04/07/2022 তারিখে  এবং 11/07/2022 তারিখে লার্নার লাইসেন্স এর টেস্ট দিয়ে পাস করি। নিয়মমাফিক ২ দিনের মধ্যে লাইসেন্স ইস্যু হয়ে যাওয়ার কথা কিন্তু তা হয় না। 

♦️ ১০ দিন পার হয়ে গেলেও  আমার লার্নার ইস্যু  হয় নি দেখে আমি বাপ কে বলো পেজের ওয়েবসাইটে Write to us এ জানায়। পরেরদিন একজন ফোন করে আমার সব কথা শুনলেন এবং আমাকে স্টেপ বাই স্টেপ গাইড  করলেন। তারপর  দেখি অফিস থেকে একজন অফিসার আমাকে ফোন করে আশ্বাস দেন লাইসেন্স ইস্যু হয়ে যাবে। 

⭕️3  ঘন্টা পরেই আমার LL approved হওয়ার মেসেজ আমার মোবাইলে আসে।।

👉লাইসেন্স বিষয়ে প্রায় লোকের ধারণা মহুরি না ধরলে বেশি টাকা পয়সা খরচ না করলে লাইসেন্স ইস্যু হয় না কিন্তু এসব এখন ভুলে যান। নিজের কাজ নিজেই করুন। আমাদের মতো অসহায় মানুষের সাহায্যের জন্য বাপ কে বলো টিম আছে। আশাকরি  সর্বদা আমাদের পাশে থাকবে। 
আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি পুরো টিমের কাছে।

🔴 সামাজিক সুযোগ সুবিধা গুলো থেকে বঞ্চিত থাকা সাধারণ মানুষদের পাশে "বাপ কে বলো" সর্বদা যেভাবে ছিলো,আজীবন সেভাবেই থাকবে। আমরা আমাদের সাধ্য মতো চেষ্টা করে যাই আপনাদের সুবিধা পাইয়ে দেওয়ার;দরকার শুধু মাত্র আপনাদের একটু সহযোগিতা।

♦️Donate to build a better Society by Assistance to Common People(ডোনেট করুন, Assistance to Common People এর দ্বারা এক উন্নততর সমাজ গড়ে তোলার লক্ষ্যে): https://rzp.io/l/Y9xPQLCDD

#AssistanceToCommonPeople
#BaapKeBolo
#TalkToGovernment

If you like our work. Please support us by donating.