29 Jun, 2022

⭕ আমি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর 2 নম্বর একজন বাসীন্দা ।আমি হেলমেট না পড়ে গাড়ি চালানোর কেসে পুলিশ আমাকে ফাইন কাটেন এবং আমার লাইসেন্সটি বাজেয়াপ্ত করেন। আমি চালান কাজ সম্পূর্ণ করে তা পুলিশ স্টেশনে জমা দিয়ে আমার লাইসেন্স টি ফেরত চাইলে , তিনি বলেন অন্য কোনো দিন এসো এখন খুঁজে পাচ্ছি না, পরে খুঁজে দেবো। এই করে 7 মাস কেটে যায়। আমি অনেকবার কুমেদপুর (OP) গিয়েছি কিন্তু কোনো সমাধান হয়নি। লাইসেন্সটি হাতে না পাওয়াতে আমি একটু চিন্তিত হয়ে পড়ি ও আমি আমার এক বন্ধুকে জানাই, বন্ধু আমাকে Assistance To Common People ট্রাস্ট এর কার্যকারী পেজ বাপ কে বলো -র ইনবক্সে সমস্যাটি জানানোর পরামর্শ দেন।

 

⭕ তারপর আমি বাপ কে বলো পেজে আমার সমস্যার কথাটি জানাই। বাপ কে বলো পেজ থেকে এক সদস্য আমাকে ফোন করে আমার সমস্যা টা শুনলেন। তারপর তিনি আমাকে জেলার এক উচ্চপদস্থ আধিকারিকের নাম্বার দিলেন, এবং বললেন সেই নাম্বার এ হোয়াটসঅ্যাপ করে ডিটেইলস এ জানাতে এবং সর্বতভাবে বুঝিয়ে দিলেন। 

 

⭕ আমি সেই নাম্বার এ হোয়াটসঅ্যাপ এ আমার আমার সমস্যার কথা জানাই ! তার তিনদিন পরে আমার নাম্বারে কুমারপুর (Out Post) থেকে কল আসে যে আপনার লাইসেন্সটি আমরা হারিয়ে ফেলেছি এবং পুনরায় ডুব্লিকেট LC জন্য আবেদন করে দিয়েছি ! বাপকে বল পেজে জানানোর একমাস পরে আমি আমার লাইসেন্সটি হাতে পেলাম ! 

 

⭕ ধন্যবাদ জানায় বাপ কে বলো পেজের সমস্ত সদস্যদের। আমি যে লাইসেন্স 7 মাস ধরে পাচ্ছিলাম না সেই লাইসেন্স সমস্যার বিষয় পেজে জানাতেই 1মাসের মধ্যে আমার LC পেয়েগেলাম ।

 

🔴একজন তার নিজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন। #বাপ_কে_বলো পেজের সঙ্গে যুক্ত থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 

#AssistanceToCommonPeople

#BaapKeBolo

#TalkToGovernment

Visit for more information: www.acpind.com

If you like our work. Please support us by donating.