28 May, 2022

আমি প্রদীপ চক্রবর্তী, জলপাইগুড়ি জেলার বাসীন্দা। আমি লার্নার লাইসেন্স এর জন্য আবেদন করেছিলাম। কোনো মহুরি ধরিনি, নিজেই নিয়মমাফিক আবেদন করেছিলাম। অনলাইনে আবেদনের সমস্ত প্রসেস কমপ্লিট করি। তারপর পরীক্ষাও দিয়েছিলাম। সেই পরিক্ষায় পাশ করলেও আমার লাইসেন্স এপ্রুভ হচ্ছিলনা। পেন্ডিং অবস্থায় পড়ে ছিল প্রায় ১৮ দিন। এদিকে আমার লাইসেন্স পাওয়াটা খুব জরুরী বিষয় ছিল। একজন সচেতন নাগরিক হিসেবে বিনা লাইসেন্সে গাড়ি চালানোর পক্ষপাতী আমি নই। সুতরাং কীভাবে কী করি ভেবে উঠতে পারছিলাম না। হটাৎ ফেসবুকের বাপ কে বলো পেজের কথা মাথায় আসে। যে কাজ ১৮ দিন ধরে পেন্ডিং হয়ে পড়েছিল জলপাইগুড়ি জেলা পরিবহন দপ্তরের কার্যালয়ে, সেই কাজের সমস্যার কথা বাপ কে বলোর নতুন ওয়েবসাইটে জানিয়েছিলাম। বাপ কে বলো পেজের তরফে আমাকে পুরো বিষয়টি গাইড করা হয়। 

 

বাপ কে বলো পেজে জানানোর ২৪ ঘন্টা অতিক্রম করার অনেক আগেই আমার দীর্ঘদিনের সমস্যার সমাধান হয়ে গেলো।সত্যিই "বাপ কে বলো" আমাদের মতো মানুষের কাছে "Brand"।যে "Brand"-র নাম শুনতে পেলেই সব সঠিক কাজ সঠিক সময়ে সম্পন্ন হয়ে যায়।এই কলিযুগে এমন মানবিকতার মানুষজন একমাত্র "বাপ কে বলো" পরিবারেই পাওয়া যায়।। 

"বাপ কে বলো" পরিবারের সকল যোদ্ধাদের সুস্থ এবং দীর্ঘায়ু প্রার্থনা করি ভগবানের কাছে।। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এই পেজের সকলের কাছে। আপনারাও আপনাদের যে কোন সমস্যা,অভিযোগ " www.acpind.com " সাইটে গিয়ে অবশ্যই জানান।

If you like our work. Please support us by donating.